ভালবাসা ময় একটি দিন
- মতিউর রহমান মুন্না - আবোল তাবোল ০২-০৫-২০২৪

আমার কাছে প্রয়োজনহীন
ভালবাসা ময় শুধু একটি দিন!!

সমার্থন করি না আমি
ক্ষণিকের কিছু নোংরামি।
মানতে পারেনি এ বিবেক-ধর্ম
ভালবাসার নামে নিষ্ঠুর কর্ম!!!
ভালবাসাকে আমিও ভালবাসি
ভালবেসে কাছে আসি।

আমি আহ্বান করি..
যেই ভালবাসা চিরন্তন সুখ এনে দেয়
সেই ভালবাসকে'ই স্মরি।।।
যার পবিত্র বন্ধনে
মায়া সঞ্চিত হয় পাষাণীর মনে
তাই,
আমার কাছে প্রয়োজনহীন
ভালবাসা ময় শুধু একটি দিন।

সোহাগ ভরা মায়ের বুক
বোনের মায়াবী মুখ
বাবার স্নেহ মাখা হাসি
অামি অনেক বেশি ভালবাসি।
এই ভালবাসা চিরন্তুন
পেতে চাই প্রতিটি ক্ষণ।।।
তাই,
আমার কাছে প্রয়োজনহীন
ভালবাসা ময় শুধু একটি দিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।